যৌনকর্মীদের স্টাইলকে আমার স্যালুট: স্বস্তিকা

সোজা কথার সোজাভাবে উত্তর দিতেই পছন্দ করেন স্বস্তিকা মুখোপাধ্যায়। কখনও রাজনীতি, কখনও সামাজিক ইস্যুতে স্পষ্ট জবাব দিতে দেখা গিয়েছে টালিউডের এই সাহসী অভিনেত্রীকে। এবার আরও একবার এক ফলোয়ারের মুখের উপর কড়া জবাব দিলেন তিনি।

সম্প্রতি, ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি ছবি পোস্ট করেন স্বস্তিক। গায়ে কালো রঙের কুর্তি, চোখে সানগ্লাস ও ঠোঁটে গাঢ় বেগুনি লিপস্টিক। সেলফি টি পোস্ট করার পরই আসে একটি কমেন্ট।

একজন লিখেছেন, যৌনকর্মীদের মতো লাগে।

ওই কমেন্টে স্বস্তিকার ফ্যানেরা ক্ষুব্ধ হয়ে জবাবও দিতে শুরু করেন। কিন্তু ঠাণ্ডা মাথায় আসরে নামেন খোদ স্বস্তিকা।

জবাবে তিনি লিখেন, আমি প্রস্টিটিউটদের ভালোবাসি। তারাও সমাজের অংশ, তাই না? সমাজের যত নোংরা নিজের শরীর দিয়ে পরিষ্কার করেন তারা। তা না হলে সেই নোংরা আমার আপনার মতো ভদ্রলোকের বাড়িতে এসে ঢুকে পড়তো। তাই মাঝে মাঝে ওই সব মানুষের ‘স্টাইল’ও অনুকরণ করা উচিত। শুধু বলিউডের স্টাইল নকল করলে হবে?

তিনি আরও লিখেন, তাদের একটু সম্মান দিলে নিজের সম্মান কমবে না। বেশ্যারাও মানুষ। আর আমি তাদের ভালোবাসি। যৌনকর্মীদের স্টাইলকে আমার স্যালুট। আমাকে যদি তাদের মতো দেখতে লাগে, তাহলে আমি গর্ব বোধ করব।

স্বস্তিকার ওই মন্তব্যের পর সোশ্যাল মিডিয়াতে রাতারাতি প্রশংসার ঝড় ওঠে। কেউ লিখেন, যেভাবে তুমি পুরো ঘটনা সামাল দিলে তা সত্যি অসাধারণ। অনেকেই তাকে তারিফ করেছেন।

 

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন